জুনিয়র বৃত্তিতে মাইলস্টোন কলেজের অসাধারণ সাফল্য অর্জন

নিজস্ব প্রতিবেদক।

বিগত বছরগুলোর ন্যায় এবারও অষ্টম শ্রেণির জুনিয়র বৃত্তিতে একচেটিয়া সাফল্য ধরে রেখেছে রাজধানীর উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজ। ২০১৯ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ফলাফলের ভিত্তিতে গত ২২ মার্চ প্রকাশিত তুরাগ থানার অধীনে ৬০টি বৃত্তির মধ্যে ৫৯টি এককভাবে অর্জন করেছে মাইলস্টোন কলেজের শিক্ষার্থীরা।

এ থানার অধীনে প্রদত্ত ২০টি মেধা বৃত্তির সবগুলোই পেয়েছে মাইলস্টোন কলেজ। ৪০টি সাধারন বৃত্তির একটি বাদে অর্থাৎ ৩৯টি এককভাবে অর্জন করে মাইলস্টোনের শিক্ষার্থীরা নিজেদের সেরা সাফল্য বজায় রেখেছে। মেধা এবং সাধারণ কোটা মিলিয়ে নিজ থানায় ৬০টি বৃত্তির মধ্যে ৫৯টি বৃত্তি এককভাবে অর্জনকারী মাইলস্টোনের মেধাবী শিক্ষার্থীদের প্রতি অফুরান শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.), অধ্যক্ষ লে. কর্নেল এম. কামালউদ্দিন ভূঁইয়া (অব.) এবং পরিচালক মো. মাসুদ আলম।

Post MIddle

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী, শিক্ষক শিক্ষিকা এবং অভিভাবকগণসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করে তারা বলেন, এটা একটা পরিকল্পিত পরিশ্রমের ফসল যা সারা বছর একটা ধারাহিকতা বজায় রাখার মাধ্যমে অব্যাহত ছিলো।

মাইলস্টোন কলেজের ফলাফল ও প্রতিটি অর্জন প্রমান করে প্রতিষ্ঠানটি গুণগতমানের শ্রেণি শিক্ষা ও সময় উপযোগি সহশিক্ষা কার্যক্রমের ক্ষেত্রে শতভাগ সচেষ্ট। আর এসবই সম্ভব হয়েছে শিক্ষার্থী, শিক্ষকÑশিক্ষিকা এবং সম্মাণিত অভিভাবকগনের সহযোগিতামূলক প্রচেষ্টার ফলে।

পছন্দের আরো পোস্ট