নতুন ২ মিনিবাস ও ২ মাইক্রোবাস পেল কুয়েট

কুয়েট প্রতিনিধি।

খুলনা প্রকৌশল ও প্রযুুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) জন্য দুইটি নতুন এসি মিনিবাস ও দুইটি মাইক্রোবাস উদ্বোধন করা হয়েছে। গতকাল (৪ ফেব্রুয়ারি) মঙ্গলবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের যানবাহন শাখার সম্মুখে এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

এ সময় তিঁনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, “বিশ্ববিদ্যালয়ের পরিবহনপুলে দুইটি মিনিবাস ও দুইটি মাইক্রোবাস যোগ হওয়ায় পরিবহন সংকট অনেকাংশে লাঘব হবে”।

Post MIddle

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. কাজী এবিএম মহীউদ্দিন, “খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ” শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক প্রফেসর ড. আবু জাকির মোর্শেদ, রেজিস্ট্রার জি এম শহিদুল আলম, যানবাহন কর্মকর্তা প্রকৌশলী মোঃ রুহুল আমিন এবং সঞ্চালনা করেন পাবলিক রিলেশনস অফিসার মনোজ কুমার মজুমদার।

উদ্বোধন শেষে বিশেষ দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদের সহকারী ইমাম হাফেজ মাও. মুফতি জুবায়ের হাসান। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট