ওংকর শৃণুতা’র পুনর্মিলনী ও আবৃত্তি উৎসব

খুবি প্রতিনিধি।

খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রথম আবৃত্তি সংগঠন ওংকার শৃণুতা’র ২০ বছর পদার্পণ উপলক্ষ্যে আজ ০১ ফেব্রুয়ারি ২০২০ তারিখ শনিবার পুনর্মিলনী ও আবৃত্তি উৎসব অনুষ্ঠিত হয়। দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে দিয়ে দিনটি উদযাপিত হয়। সকাল সাড়ে ১০ টায় সংগঠনের উপদেষ্ট এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলামের নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

Post MIddle

শোভাযাত্রাটি ক্যাফেটেরিয়া থেকে শুরু হয়ে প্রশান ভবনের সামনে দিয়ে হাদী চত্বর হয়ে অদম্য বাংলার সামনে শেষ হয়। এরপর বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্ট ও এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম, ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর শরীফ হাসান লিমন, দেশ বরেণ্য আবৃত্তি শিল্পি মাহিদুল ইসলাম, ইতিহাস ও সভ্যতা ডিসিপ্লিন প্রধান ড. মোঃ দুলাল হোসেন, ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক মোঃ এনামুল হক, ভাস্কর্য ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মোঃ আমিনুল ইসলাম এবং আইন ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক পুণম চক্রবর্তী। এছাড়াও অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে বিকেল ৪ টায় অদম্য বাংলা চত্বরে আবৃত্তি উৎসব।

পছন্দের আরো পোস্ট