কুবিতে বাংলা পরিষদের নেতৃত্বে রাব্বি-ফয়সাল

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বাংলা বিভাগের সহযোগী সংগঠন বাংলা ভাষা-সাহিত্য পরিষদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে সহ সভাপতি (ভিপি) মনোনীত হয়েছেন স্নাতকোত্তর ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আশিকুজ্জামান রাব্বি এবং সাধারণ সম্পাদক (জিএস) মনোনীত হয়েছেন স্নাতক ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো: ফয়সাল আহমেদ।

Post MIddle

বুধবার (২৭ নভেম্বর) পরিষদটির নির্বাচন পরিচালনা কমিটি-২০২০ এর আহ্বায়ক প্রফেসর ড. মোহাম্মদ গোলাম মাওলা এবং সদস্য নূর মোহাম্মদ রাজু সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষিত হয়।

কার্যনির্বাহী কমিটি-২০২০ এর অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মো: আকবর হোসেন; সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক ২০১৫-১৬ শিক্ষাবর্ষের কাওসার আহমেদ পিয়াল; সহ সাহিত্য সম্পাদক ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ফাতেমা আক্তার; ক্রীড়া সম্পাদক ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহমুদুল হাসান; সহ-ক্রীড়া সম্পাদক ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সাইদুল আলম; প্রচার সম্পাদক ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মো: সাহিদুল ইসলাম; সহ-প্রচার সম্পাদক ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মো: রাশেদ হোসেন।

বাংলা বিভাগের প্রধান মুহাম্মদ শামসুজ্জামান মিলকী গঠনতন্ত্র অনুযায়ী পরিষদের সভাপতির দায়িত্ব পালন করবেন। এছাড়াও বিভাগের ছয় শিক্ষাবর্ষ থেকে ছয় জন শ্রেণি প্রতিনিধি পরিষদের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে মনোনীত হয়েছেন।

প্রসঙ্গত, নতুন এই কর্যনির্বাহী কমিটি আগামী এক বছর তাদের দায়িত্ব পালন করবে। বাংলা বিভাগের শিক্ষা ও সংস্কৃতিবিষয়ক কার্যক্রমে সার্বিক সহায়তার জন্য এই পরিষদ গঠিত হয়। নবগঠিত এই কমিটি সংগঠনটির ৪র্থ কার্যনির্বাহী পরিষদ।

পছন্দের আরো পোস্ট