হল প্রভোস্ট অ্যাওয়ার্ড পেলেন ঢাবি’র যে ১১ শিক্ষার্থী

ঢাবি প্রতিনিধিঃ

স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর পরীক্ষায় অসাধারণ ফলাফলের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের ৭জন শিক্ষার্থী প্রভোস্ট অ্যাওয়ার্ড লাভ করেছেন।

এছাড়া, সহশিক্ষা কার্যক্রমে সাফল্যের জন্য ৩জন শিক্ষার্থী, সামাজিক কর্মকা-ের জন্য ১জন শিক্ষার্থী ও একটি সংগঠন প্রভোস্ট অ্যাওয়ার্ড লাভ করে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান গতকাল (২৫ সেপ্টেম্বর ২০১৯) মঙ্গলবার সন্ধ্যায় হল মিলনায়তনে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন।

Post MIddle

হলের প্রভোস্ট অধ্যাপক ড. জিয়া রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশিষ্ট অর্থনীতিবিদ অধ্যাপক ড. আবুল বারকাত অ্যাওয়ার্ড বক্তা হিসেবে বক্তব্য রাখেন।

এছাড়া, হলের আবাসিক শিক্ষক ড. এটিএম সামছুজ্জোহা, মাহমুদুর রহমান, হল সংসদের ভিপি মো. শরিফুল ইসলাম শাকিল, জিএস হাসিবুল হোসেন শান্ত ও এজিএস আব্দুল মমিন আবির বক্তৃতা করেন।

প্রভোস্ট অ্যাওয়ার্ডপ্রাপ্তরা হলেন

 মনিরুজ্জামান (আইন), মো. আমজাদ হোসেন (লোক প্রশাসন), আবু সুফিয়ান (রাষ্ট্র বিজ্ঞান), মোহাম্মদ সাঈদ ইসলাম (উন্নয়ন অধ্যয়ন), মো. সোহানুজ্জামান (বাংলা), আবু সালেম (দর্শন), মো. তানভীর হাবিব (আন্তর্জাতিক সম্পর্ক)। মো. আহসান হাবীব (ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স), কামরুল হাসান রানা (বাংলা), মো. হাসিব হাসান (দর্শন) এবং মো. জহিরুল ইসলাম (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি)। এছাড়া, সামাজিক কর্মকা-ের জন্য জিয়া হল ডিবেটিং ক্লাবকে প্রভোস্ট অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

পছন্দের আরো পোস্ট