ইবির জিয়া হল ডিবেটিং সোসাইটির নেতৃত্বে রায়হান-সোহান

ইবি প্রতিনিধিঃ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শহীদ জিয়াউর রহমান হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি নির্বাচিত হয়েছে। এতে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী রায়হান বাদশা রিপন সভাপতি এবং লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী সাদিকুর রহমান সোহান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

Post MIddle

সূত্র মতে, ৩০জুলাই রাতে ডিবেটিং সোসাইটির সাধারণ সভায় সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়। পরে নির্বাচিত সভাপতি ও সম্পাদকের সাথে আলাচনার ভিত্তিতে ১৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ‘সহ-সভাপতি নাজমুল হাসান মাহি ও আবু হুরায়রা, যুগ্ম-সাধারণ সম্পাদক মোতাসিম বিল্লাহ পাপ্পু, সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দীন অসীম, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল নাইম, অর্থ সম্পাদক মোস্তফা কামাল সরকার, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আব্দুল মোমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বিপ্লব খন্দকার, আন্তর্যাতিক বিষয়ক সম্পাদক জামিউল ইকবাল, অনুষ্ঠান ও কর্মশালা সম্পাদক আবু বক্কর সিদ্দিক, পাঠাগার সম্পাদক তাওফিক আহমেদ, বিতর্ক গবেষনা সম্পাদক আদনান তামিম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আদিল সরকার, ক্রীড়া সম্পাদক নিশাত সরকার বাধন এবং আপ্যায়ন বিষয়ক সম্পাদক সঞ্জয় সরকার।

পছন্দের আরো পোস্ট