রবিবার কুবির সাংবাদিকতা বিভাগে সেমিনার

|| কুবি প্রতিনিধি ||

 

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে সাংবাদিকতা শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হবে আগামী ৪ আগস্ট (রবিবার)। ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ উপলক্ষে এই সেমিনারের আয়োজন করতে যাচ্ছি বিভাগটি।

‘সাংবাদিকতায় পেশাগত সুরক্ষা: বর্তমান প্রেক্ষাপট’ বিষয়ক এই সেমিনারে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন দৈনিক আমাদের অর্থনীতি, আমাদের নতুন সময় ও আওয়ার টাইমসের চীফ এডিটর নাইমুল ইসলাম খান। প্রধান অতিথি হিসেবে থাকবেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

Post MIddle

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান মো: বেলাল হুসাইনের সভাপতিত্বে সেমিনারটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মাসুদা কামাল। এছাড়াও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা সেমিনারে উপস্থিত থাকার কথা রয়েছে।

শিক্ষার্থীদের নবীনবরণের আয়োজনকে দুই পর্বে ভাগ করা হয়েছে। প্রথম পর্বে অনুষ্ঠিত সেমিনারের পর দ্বিতীয় পর্বে বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা করা রয়েছে। বিভাগের শিক্ষার্থীরা নাচ, গান, আবৃত্তিসহ বিভিন্ন মনোমুগ্ধকর পরিবেশনা দিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান প্রাণবন্ত করবে।

 

প্রতিনিধি/এমকে/কুবি

পছন্দের আরো পোস্ট