স্কিল্ জব্স ও ডিআইইউর সাথে বিএসএইচআরএমের এমওইঊ

নিজস্ব প্রতিবেদকঃ

দেশের শীর্ষস্থানীয় ক্যারিয়ার পোর্টাল ‘স্কিল জব্স’ এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি দেশের সবচেয়ে বড় এইচআর ফোরাম, বাংলাদেশ সোসাইটি ফর হিউমান রিসোর্স ম্যানেজমেন্ট এর মধ্যে সমঝোতা স্মারক আজ ২৭ মার্চ ২০১৯ ড্যাফোডিল ফ্যামিলির কর্পোরেট অফিসে স্বাক্ষরিত হয়েছে।

স্কিল জব্স এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিই্ও) জনাব মোহাম্মদ নুরুজ্জামান, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড: ইউসুফ মাহবুবুল ইসলাম এবং বিএসএইচআরাএম এর প্রেসিডেন্ট মোহাম্মাদ মাশেকুর রহমান খান, নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

Post MIddle

এই সমঝোতা স্মারক স্বাক্ষরের ফলে বিএসএইচআরাএম, স্কিল্স জব্স এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি দক্ষতা উন্নয়নের জন্য এবং ¯স্নাতকদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি, পেশাদারীত্ব, কর্ম জীবন সর্ম্পকিত ধারনা,মানব সম্পদ বিষয়ক পরামর্শ এবং দেশব্যাপী ¯স্নাতকদের কর্মদক্ষতা জরিপ এবং মানব সম্পদ উন্নয়নমুলক গবেষণায় এক সাথে কাজ করবে।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ডিরেক্টর অফ স্টুডেন্ট আ্যফের্য়াস সৈয়দ মিজানুর রহমান, ক্যারিয়ার ডেভলপমেন্ট সেন্টার (সিডিসি) এর পরিচালক আবু তাহের খান ।

ড্যাফোডিল ইন্টারন্যশনাল কলেজ এর অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মো. জহিরুল ইসলাম (অব.) এইচআরডিআই এর ভারপ্রাপ্ত প্রধান মিস রোজ মেরী, বিএসডিআই এর উপদেষ্টা জনাব কে.এম. হাসান রিপন, স্কিল জব্স এর ব্যাবস্থাপক জনাব আবদুল্লাহ আল মামুন বাদশাসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাগন।

পছন্দের আরো পোস্ট