রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার আবেদন

সিরাজগঞ্জ শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এ ২০১৮-১৯ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার আবেদনের সময় শেষ হচ্ছে আগামীকাল (২৮ নভেম্বর ২০১৮ইং) রাত ১২টায়। এই আবেদন প্রক্রিয়া শুরু হয়েছিল গত ১নভেম্বর ২০১৮ইং।

আগামীকাল রাত ১২টা পর্যন্ত তিনটি অনুষদের অন্তর্ভুক্ত মোট ৪টি বিভাগে ভর্তির জন্য অনলাইনের মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে। আবেদনের পর রকেটের মাধ্যমে নির্দিষ্ট ফি প্রদানের পর টিএক্সএন আইডি সংরক্ষণ করতে হবে।

Post MIddle

এবিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের গনসংযোগ কর্মকর্তা রওশন আলম জানান, চলমান আবেদন আগামীকাল বুধবার শেষ হচ্ছে।এ বছর নতুন একটি অনুষদের অধীন ০১টি নতুন বিভাগ (ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ) খোলায় আসন বেড়ে মোট আসন সংখ্যা দাঁড়িয়েছে ১৩৫টি।

তিন অনুষদে এমসিকিউ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৮ডিসেম্বর ২০১৮ (শনিবার) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত। পরীক্ষার হলে ক্যালকুলেটর, মোবাইল বা টেলিফোন এবং সকল প্রকার ইলেকট্রনিক ডিভাইস আনা সম্পূর্ণ নিষিদ্ধ।

ভর্তি পরীক্ষার কেন্দ্র/আসন বিন্যাস, ভর্তি পরীক্ষার তথ্যবলি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.rub.ac.bd) পাওয়া যাবে এবং আবেদন সংক্রান্ত যে-কোন সমস্যা (admission.rub.ac.bd) ওয়েবসাইটে জানানো হবে।

পছন্দের আরো পোস্ট