নর্দান ইউনিভার্সিটিতে নবীন বরণ

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ফল সেমিস্টার ২০১৮ এর সিএসই, ইইই (ইভনিং) বিভাগের শিক্ষার্থীদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয় ২৬ অক্টেবর ২০১৮ তারিখে।

বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল স্টাডি সেন্টারে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনইউবি ট্রাস্ট এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট কোম্পানি লি. এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করিম ও বিআইডিএস এর সিনিয়র রিসার্চ ফেলো ড. নাজনীন আহমেদ।

Post MIddle

প্রধান অতিথি ড. ইউসুফ আব্দুল্লাহ নবীনদের উদ্দেশ্যে বলেন, শুধু বিদ্যায় বড় না হয়ে একজন ভাল বাঙালিও হতে হবে। দেশের প্রতি তোমাদের অকৃত্রিম ভালাবাসা না থাকলে এই দেশ সামনের দিকে এগিয়ে যেতে পারবে না। তিনি বলেন, নিজেদেরকে গড়তে হবে নিজের পরিবারের জন্য, দেশের জন্য।

গেস্ট অব অনার ড. শাহজাহান মাহমুদ বলেন, বিদ্যা-বুদ্ধির পাশাপাশি সততায়ও আমাদেরকে বড় হতে হবে। নৈতিক গুনে গুনান্বিত না হতে পারলে অনেক ক্ষেত্রেই অর্জিত শিক্ষা বৃথা যায়। তিনি বাস্তবমুখী দক্ষতা অর্জনের দিকেও শিক্ষার্থীদেরকে নজর দিতে বলেন।

এনইউবি’র বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মো: হুমায়ূন কবীর এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ, শিক্ষক ম-লী, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

পছন্দের আরো পোস্ট