বাকৃবির আবাসিক এলাকায় ছাত্র নিখোঁজ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) আবাসিক এলাকায় থেকে নিখোঁজ হয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মো. শফিউর রহমান খান রিফাত। রিফাত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (৮ম ব্যাচ) ২০১২-১৩ শিক্ষাবর্ষের ক¤িপউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ছিল।

রিফাত খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের (খুকৃবি) নয়া ভিসি এবং বাকৃবির মাইক্রোবায়োলজি অ্যান্ড হাইজিন বিভাগের শিক্ষক প্রফেসর ড. শহীদুর রহমান খানের একমাত্র ছেলে।

Post MIddle

জানা যায়, মঙ্গলবার সকাল ৭টার দিকে রিফাত প্রাত্যহিক ভ্রমণের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান পাওয়া যায়নি। সিসি টিভি ফুটেজে সর্বশেষ সকাল ৯টা ১০ মিনিটে ময়মনসিংহ শহরের মাসকান্দা বাসস্ট্যান্ড এলাকার আশপাশে তাকে দেখা গেছে। বাসা থেকে বের হওয়ার সময় মোবাইল বা মানিব্যাগ কিছুই নিয়ে বের হয়নি বলে জানিয়েছে তার পরিবার।

নিখোঁজ শফিউর রহমান খান রিফাতের উচ্চতা ৬ ফিট ১ ইঞ্চি, স্বাস্থ্য ভালো, মুখমণ্ডল লম্বাটে, গায়ের রং উজ্জ্বল শ্যামলা। নিখোঁজের সময় সাদা ও কালো স্ট্রাইফেন হাফ শার্ট ও ট্রাউজার পরা ছিল। নিখোঁজের বিষয়ে মঙ্গলবার ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে, যার জিডি নং-১৮৬।

শফিউর রহমান খান রিফাতের খোঁজ পাওয়া মাত্রই যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।

পছন্দের আরো পোস্ট