যবিপ্রবিতে শিল্প প্রকৌশল বিষয়ক সেমিনার

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়াম কক্ষে শিল্প ও উৎপাদন প্রকৌশল বিভাগ ও আইইওএম সোসাইটি, বাংলাদেশের উদ্যোগে আগামী ৪ই আগষ্ট আনুষ্ঠিত হবে “Application-based Industrial Engineering” শিরোনামে শিল্প প্রকৌশলের উপর সেমিনার। ওয়ার্কশপটির প্রধান আলোচ্য বিষয়ঃ বিশ্বে শিল্প প্রকৌশল শিক্ষার বর্তমান অবস্থা এবং বাংলাদেশের শিল্প উন্নয়নে শিল্প প্রকৌশলীদের ভূমিকা।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিল্প ও উৎপাদন প্রকৌশল বিভাগের সভাপতি ড. এএসএম মুজাহিদুল হকের আহবানে উক্ত সেমিনারে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন,যুক্তরাষ্ট্রের লরেন্স টেকনোলজিকাল ইউনিভার্সিটির শিল্প প্রকৌশল বিভাগের পরিচালক ও আইইওএম সোসাইটির কার্যনির্বাহী পরিচালক সহযোগী অধ্যাপক ড. আহাদ আলি;সাউথইস্ট ইউনিভার্সিটির বস্ত্র প্রকৌশল বিভাগের চেয়ারম্যান অধ্যাপক সৈয়দ ফখরুল হাসান; বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন অধ্যাপক ড. বিকে বালা সহ বাংলাদেশের স্বনামধন্য বিভিন্ন বেসরকারী কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তারা। এছাড়াও সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আইইবি, বাংলাদেশের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আব্দুস সবুর। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করবেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন।

সেমিনারে শিল্প প্রকৌশল বিষয়ক যেকোন প্রজেক্ট উপস্থাপন করা যাবে, অংশগ্রহণের জন্য নিবন্ধন আবশ্যক। যেকোন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কিংবা শিক্ষক নিবন্ধনের মাধ্যমে সেমিনারটিতে অংশগ্রহণ করতে পারবে। নিবন্ধনকৃত সকলের জন্য থাকছে নাস্তা ও মধ্যাহ্নভোজের সুব্যবস্থা। এছাড়াও অংশগ্রহণকৃত সকলকে টিশার্ট, ব্যাগ এবং সেমিনারে উপস্থিত থাকার জন্য সার্টিফিকেট প্রদান করা হবে।

নিবন্ধন ফিঃ ৳৭০০ (শুধুমাত্র সেমিনারে অংশগ্রহনের জন্য)

৳১২০০ (প্রজেক্ট উপস্থাপন ও সেমিনারে অংশগ্রহণের জন্য, সর্বোচ্চ উপস্থিতি ২ জন)

নিবন্ধন প্রক্রিয়াঃ

Post MIddle

১. ০১৭১২৪০০০২৯ নাম্বারে বিকাশের মাধ্যমে নিবন্ধন ফি প্রদান করুন।

২. বিকাশ ট্রানসেকশন আইডি টি সংগ্রহ করুন।

৩. বিকাশ ট্রানসেকশন আইডিটির সাহায্যে http://bit.ly/symp_ipe_justলিংকটিতে গিয়ে নিবন্ধন ফর্মটি যথাযথভাবে পূরণ করুন।

৪. নিবন্ধন ফর্মটি সাবমিট করুন।

নিবন্ধনের শেষ সময়ঃ ৩১শে জুলাই, ২০১৮।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুনঃ ০১৭০৯৮১৮১৭৭, mostafizkuet09@gmail.com।

পছন্দের আরো পোস্ট