৩ নভেম্বর ইবির ভর্তি পরীক্ষা শুরু

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ৩-৭ নভেম্বর গ্রহনের সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি কমিটি। এছাড়াও ৮টি ইউনিটের পরিবর্তে ৪টি ইউনিটের মাধ্যেমে ভর্তি পরীক্ষা গ্রহন করবে কর্তৃপক্ষ। মঙ্গলবার সকাল ১০টার দিকে ভিসির কার্যালয়ে কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয় বলে জানা গেছে।

Post MIddle

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ৩-৭ নভেম্বর অনুষ্ঠিত হবে। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ৫টি অনুষদের ভর্তি পরীক্ষা ৮টি ইউনিটের পরিবর্তে ৪টি ইউনিটের মাধ্যেমে গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের এ ইউনিটের অধীনে ধর্মতত্ব অনুষদের ৩টি বিভাগ, বি ইউনিটের অধীনে মানবিক ও সমাজ বিজ্ঞান অনুষদের ১০টি বিভাগ এবং আইন ও শরীয়াহ অনুষদের ৩টি বিভাগসহ মোট ১৩টি বিভাগ, সি ইউনিটের অধীনে ব্যবসায় প্রশাসন অনুষদের ৬টি বিভাগ এবং ডি ইউনিটের অধীনে ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ১১টি বিভাগ অন্তর্ভুক্ত রয়েছে। কমিটির এ সিদ্ধান্ত অ্যাসোসিয়েশন অব ইউনিভার্সিটি পরিষদ (এইউবি) এ পাঠানো হবে বলে জানা গেছে।

সভায় উপাচার্য অধ্যাপক হারুন-উর-রশিদ আসকারীর সভাপতিত্বে উপ-উপাচার্য অধ্যাপক শাহিনুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ উপস্থিত ছিলেন। এছড়াও বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডিন, বিভাগের সভাপতি, হল প্রভোস্ট, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান এবং ছাত্র উপদেষ্টা অধ্যাপক রেজওয়ানুল ইসলাম উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট