জাবি ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে রহিমা কানিজের যোগদান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক ২৯ জুন ২০১৮ তারিখে চাকরি থেকে অবসর প্রস্তুতিমূলক ছুটিতে যাবার পরিপ্রেক্ষিতে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম উপ-রেজিষ্ট্রার (প্রশাসন-১) জনাব রহিমা কানিজকে সাময়িকভাবে রেজিস্ট্রারের দায়িত্ব প্রদান করেছেন।

আজ রহিমা কানিজ ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে প্রথম কর্মদিবস শুরু করেন। ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের প্রথম কর্মদিবসে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অফিসের কর্মকর্তা ও কর্মচারীগণ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান এবং নবনিযুক্ত ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের সাফল্য কামনা করেন। এসময় ভারপ্রাপ্ত রেজিস্ট্রার তাঁর দায়িত্ব পালনকালে সকলের সহযোগিতা কামনা করেন।

Post MIddle

উল্লেখ্য, দেশের সরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে রহিমা কানিজ প্রথম মহিলা রেজিস্ট্রার। রহিমা কানিজ ১৯৯৪ সালের ১২ ডিসেম্বর সহকারি রেজিস্ট্রার হিসেবে এ বিশ্ববিদ্যালয়ে যোগদান করেন। ২০০১ সালের ১৮ এপ্রিল তিনি উপ-রেজিস্ট্রার পদে পদোন্নতি লাভ করেন।

নবনিযুক্ত ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ ১৯৫৯ সালের ০১ নভেম্বর ঢাকায় জন্মগ্রহণ করেন। তাঁর পৈত্রিক নিবাস মানিকগঞ্জ সদর থানার বেতিলা গ্রামে। তিনি ১৯৭৪ সালে এসএসসি, ১৯৭৬ সালে এইচএসসি এবং ১৯৮৫ সালে সোভিয়েত ইউনিয়নের দানিয়েৎস্ক স্টেট ইউনিভার্সিটি থেকে অর্থনীতিতে এমএসসি ডিগ্রি লাভ করেন।

পছন্দের আরো পোস্ট