গোধূলীর প্রেমে  শিখা খান 

গোধূলীর প্রেম শিরোনামে মা কেন্দ্রিক ভিডিও ফিকশন নিয়ে আসছেন নবাগত তরুণ পরিচালক নির্যাস মন্ডল। গল্প ও চিত্রনাট্যে ভিডিও ফিকশনটি পরিচালনা করেছেন নির্যাস নিজেই।

ভিডিও ফিকশনটিতে মায়ের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী শিখা খান। ফাহিম চরিত্রে থাকছেন থিয়েটার থেকে আগত নাজমূল ইসলাম দিপু, তনু চরিত্রে থাকছেন রাকা হক। রাজধানীর আগারগাঁওয়ের বিভিন্ন স্থানে আর ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় এগুলো চিত্রায়ন হয়েছে। ফিকশনটির সংগীতায়োজন করছে ব্যান্ড আহ্বান, ভোকাল প্রনব ইমন।

মা কে আমরা সবাই ভালবাসি কিন্তু যখন সন্তান বলছে, “I hate all mothers of the world” তখন কিন্তু বিষয়টি আমাদের নতুন কিছু ভাবায় । পৃথিবীর সব মাকে কেন ঘৃনা করে তনু, বিপরীতে ফাহিমের জীবনের পুরোটা জুড়ে শুধু মায়ের ভালবাসা ।

Post MIddle

এ বিষয়ে নির্মাতা নির্যাস মন্ডল বলেন, প্রেমিক প্রেমিকার চিরায়ত ভালবাসা, সাথে মায়ের প্রতি ভালবাসা ঘৃণা। এই ভিডিও ফিকশন থেকে স্বাভাবিক মা চরিত্রের বাইরে যেমন এক নতুন মাকে চিনবে দর্শক, তেমনি দেখবে এক নতুন ধাঁরার প্রেমের গল্প ।

ডিয়ার মিডিয়া ইউটিউব চ্যানেলে আগামী ২৫শে এপ্রিল ভিডিও ফিকশনটি প্রচার হবে। উল্লেখ্য; ভিডিও ফিকশনটির পরিচালক নির্যাস মন্ডল গণ বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগের প্রাক্তন শিক্ষার্থী।

পছন্দের আরো পোস্ট