অর্গানোগ্রাম বাস্তবায়ন করার দাবিতে মানববন্ধন

বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস ফেডারেশন, হাবিপ্রবি শাখার আয়োজনে ভেটেরিনারিয়ানদের প্রাণীসম্পদ অধিদপ্তরের অর্গানোগ্রাম বাস্তবায়ন ত্বরান্বিত করার দাবিতে আজকে দুপুর ১২ টায় দিনাজপুর-রংপুর ঢাকা মহাসড়কে এক বিশাল মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। এই মানব বন্ধনে প্রায় চার শত শিক্ষার্থী ও ভেটেরিনারি পেশা বিষয়ক সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

উক্ত মানব বন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, বাংলাদেশ ভেটেরিনারী এসোসিয়েশনের সহ সভাপতি ও হাবিপ্রবির ভেটেরিনারি এন্ড এ্যানিমেল সায়েন্স অনুষদের ডীন বীর মুক্তিযোদ্ধা ডাঃ মো. ফজলুল হক। তিনি তার বক্তব্যে বলেন, ‘ যেখানে উপজেলা লেভেলে কমপক্ষে চারজন ভেটেরিনারি সার্জন প্রয়োজন সেখানে ভেটেরিনারি সার্জন রয়েছে পুরো উপজেলায় মাত্র একজন। তিনি আরো বলেন, ‘ যদি কৃষি তথা লাইভস্টোক সেক্টরের উন্নতি না হয় তবে এই দেশের কৃষিখাত তথা মানুষের উন্নয়ন ত্বরান্বিত হবে না।

Post MIddle

বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার।এই সরকারের হাত দিয়েই অর্গানোগ্রাম পাশ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। এছাড়া উক্ত মানববন্ধনে বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন রংপুর বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ডা. তৌহিদুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও হাবিপ্রবি ভেটেরিনারি টিচিং হাসপাতালের ভেটেরিনারি সার্জন ডা. মো. আসাদুজ্জামান জেমি, বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট ফেডারেশনের সাবেক সহ সভাপতি ডা. মো. হান্নান আলী ও সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ডা. কমল চন্দ্র দাস এবং বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো. আক্তারুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক জামিউল কবির লিউ ও সহ সভাপতি সাগর রায় ডিংকু সহ ফেডারেশনের অন্যান্য নেতারা বক্তব্য প্রদান করেন।

উল্লেখ্য, আজ সারা বাংলাদেশে ভেটেরিনারিয়ানদের অংশগ্রহণে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

পছন্দের আরো পোস্ট