নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন নির্বাচন অনুষ্ঠিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অফিসার্স এসোসিয়েশন এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।নির্বাচনে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত ও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী স্বাধীনতা কর্মকর্তা পরিষদ মনোনীত প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভ করেছে।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন চিফ মেডিকেল অফিসার ডাঃ মো: মোখলেস-উজ-জামান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পরিচালক হিসাব (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সাইদুর রহমান।

নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন নির্বাচন ২০১৮ এর জন্য একটি প্যানেল জমা পড়ে এবং ওই প্যানেলের প্রাপ্ত মনোনয়নপত্রগুলো যোগ্য বলে বিবেচিত হয়। প্রার্থীত পদসমূহে একের অধিক প্রার্থী না থাকার কারণে আজ ভোটগ্রহণ অনুষ্ঠানের প্রয়োজনীয়তা মনে করেনি সংশ্লিষ্ট নির্বাচন কমিশন।

Post MIddle

এমতাবস্থায় নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক নিম্নলিখিত প্রার্থীদের বিভিন্ন পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়। এছাড়াও নির্বাচনে সহ-সভাপতি পদে প্রকৌশলী মো: আবদুল্লাহ হিল ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ আবদুর রহমান, কোষাধ্যক্ষ পদে নার্গিস আক্তার হেলালী, প্রচার ও দপ্তর সম্পাদক পদে ইফতেখার হোসাইন (রাজু), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে মাহমুদুর রহমান, মহিলা সম্পাদিকা পদে জিনাত আরা চৌধুরী এবং মেজবাহ উদ্দিন, ইবনে ওয়াজিদ ইসলাম ইমন ও মো. জিয়াউর রহমান ভূঁইয়া সদস্য পদে মনোনীত হন।

নব-নির্বাচিত কমিটির পক্ষ হতে বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও নোবিপ্রবি কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পাঞ্জলি অপর্ণ করা হয়।

//স

পছন্দের আরো পোস্ট