জাককানইবি আন্তঃবিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন লোক প্রশাসন

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা ২০১৭ ইং –এ বাংলা ভাষা ও সাহিত্য বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে লোক প্রশাসন ও সরকার পরিচালনবিদ্যা বিভাগ।

আজ বৃহস্পতিবার (১লা ফেব্রুয়ারি) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল কেন্দ্রীয় খেলার মাঠে এ প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলার নির্ধারিত সময়ে কোন গোল না হওয়ায় খেলা গড়ায় ট্রাইব্রেকারে। ট্রাইব্রেকারে লোক প্রশাসন ও সরকার পরিচালনবিদ্যা বিভাগ ৪-২ ব্যবধানে বাংলা ভাষা ও সাহিত্য বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

Post MIddle

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবীর, সামাজিক বিজ্ঞান বিভাগের ডিন প্রফেসর ড. নজরুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি তপন কুমার সরকার, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, লোক প্রশাসন বিভাগের শিক্ষকগণ এবং বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু এবং শারীরিক শিক্ষা অফিসের উপ-পরিচালক মোঃ জিয়া উদ্দিন মন্ডল প্রমুখ।

ওয়া//

পছন্দের আরো পোস্ট