বেরোবিতে ‘গবেষণায় মূল্যায়ন’ সম্পর্কিত সেমিনার

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের আয়োজনে ‘গবেষণায় মূল্যায়ন’ সমপর্কিত দুটি পৃথক পৃথক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সেমিনারটি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাস রুমে অনুষ্ঠিত হয়।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট এর পরিচালক প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ আনুষ্ঠানিক ভাবে পৃথক সেমিনার দুটির উদ্বোধন করেন।

প্রথম সেমিনারটি বিশ্ববিদ্যালয় রিসার্চ অফিসার মেহজাবীন এলাহী এবং সহকারী প্রক্টর এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাসনীম হুমাইদা এর সঞ্চালনায় দ্বিতীয় সেমিনারটিসহ উভয় সেমিনারের প্রধান আলোচক ছিলেন রিডস-এর নির্বাহী পরিচালক ভবতোষ নাথ।

Post MIddle

প্রধান আলোচক তাঁর আলোচনার মধ্যদিয়ে পৃথক সেমিনার দুটিতে ‘গবেষণায় মূল্যায়ন’ এর খুঁটিনাটি বিষয়গুলো বিশদভাবে তুলে ধরেন এবং অংশগ্রহণকারীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ।

ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের আয়োজনে ২৬ ও ২৭তম সেমিনার দুটিতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, ইন্সটিটিউট এর রিসার্চ ফেলো, বিভিন্ন বিভাগের শিক্ষার্থী এবং ইন্সটিটিউট এর কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

//স

পছন্দের আরো পোস্ট