ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির ওরিয়েন্টেশন

গতকাল (২৭ জানুয়ারি) শনিবার টায় চিটাগং ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির  ওরিয়েন্টেশন প্রোগ্রাম চট্টগ্রাম শহরের আপন গার্ডেনে অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষণ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চ.বি. কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী ও ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. শংকর লাল সাহা ।

Post MIddle

উপাচার্য তাঁর ভাষণে উক্ত ইনস্টিটিউটে ভর্তিকৃত শিক্ষার্থীদের স্বাগত ও আন্তরিক অভিনন্দন জানান। তিনি বলেন, বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে চলতে ও প্রতিযোগিতাপূর্ণ বিশ্বে নিজেদের অবস্থান সুদৃঢ় করতে একাডেমিক শিক্ষার পাশাপাশি কারিগরী শিক্ষা অপরিহার্য।

চিটাগং ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির অধ্যক্ষ ও প্রতিষ্ঠাতা জনাব কে.এম. মুছা’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উক্ত ইনস্টিটিউটের প্রফেসর ড. আনোয়ার হোসেন, প্রফেসর ড. রেজাউল করিম ও প্রফেসর ড. জামাল উদ্দিন। অনুষ্ঠান উপস্থাপনা করেন ফারজানা আকতার ও মো. তারেক। অনুষ্ঠানে উক্ত ইনস্টিটিউটের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট