বাউয়েটে নবীনবরণ অনুষ্ঠান

গত (২৩ ডিসেম্বর ২০১৭) বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর স্থায়ী ক্যাম্পাসে বার্ষিক সাংস্কৃতিক ও নবীনবরণ অনুষ্ঠান উদ্যাপন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিওসি ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান, এসইউপি, এনডিসি, পিএসসি।

প্রধান অতিথি বলেন, ‘দক্ষ প্রকৌশলী ও পেশাজীবি হিসেবে গড়ে তোলার জন্য নিষ্ঠা ও শৃঙ্খলার সাথে পড়ালেখায় আত্মনিয়োগ করতে হবে। পড়াশুনার পাশাপাশি সুষ্ঠু সাংস্কৃতিক র্চ্চা ছাত্র-ছাত্রীদের মন ও মেধা বিকশিত করে। তাই তোমরা সুস্থ বিনোদনের জন্য নিয়মিত সাংস্কৃতিক র্চ্চা চালিয়ে যাবে।’

Post MIddle

অনুষ্ঠানে স্বাগত ভাষণ দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল এএইচএম শহীদউল্লাহ, পিএসসি। তিনি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করেন। উদ্বোধনী অনুষ্ঠানের শেষে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পীরা দেশাত্ববোধক গান, একক সংগীত, সমবেত সংগীত, গজল, নাচ, র‌্যাপ, র‌্যাম শো, নাটিকা এবং গম্ভীরা পরিবেশন করেন।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়া ও কাদিরাবাদ সেনানিবাসের উচ্চ পদস্থ সামরিক কর্মকর্তাবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ড, সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিলের সদস্য, বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি ও বেসরকারি কর্মকর্তা, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, কোষাধ্যক্ষ, অতিরিক্ত রেজিস্ট্রার, অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, প্রক্টর, ছাত্র কল্যাণ পরিচালক, ডেপুটি রেজিস্ট্রার, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা এবং ছাত্র-ছাত্রীগণ।

//স

পছন্দের আরো পোস্ট