নর্দানে ২ দিনব্যাপী আর্ন্তজাতিক শিক্ষা মেলা শুরু

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা কর্তৃক প্রথম বারের মত খুলনাতে আয়োজিত দু’দিন (৩ ও ৪ ডিসেম্বর, ২০১৭) ব্যাপী আর্ন্তজাতিক শিক্ষা মেলা ২০১৭ এর উদ্বোধন কালে তিনি এ কথা বলেন। আজ দুপুরে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে জমকালো এক উদ্বোধনী অনুষ্ঠানে তিনি আরো বলেন এ মেলার মাধ্যামে খুলনা সহ দক্ষিন-পশ্চিমাঞ্চলের শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার জন্য বিভিন্ন আর্ন্তজাতিক বিশ্ববিদ্যালয়ে সাথে পরিচিত হতে পারবে।

Post MIddle

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এইচ.এম. মনজুর মোরশেদ, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো: ইব্রাহীম, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান রবিউল ইসলাম, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জনাব এস.এম. মনিরুল ইসলাম, সহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা।

মেলায় বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য ন্যানটং কলেজ অব সায়েন্স এন্ড টেকনোলজি (চীন), ইউনিভাসিটি অব পাহাং (মালয়েশিয়া) এবং ইউনিভার্সিটি অব হার্টফোর্ডশায়ার (ইউকে) দিচ্ছে ১০০% সরকারী স্কলারশিপ সহ অনার্স, মাস্টার্স, কলেজ ডিপ্লোমা ও এসোসিয়েট ডিগ্রি। এছাড়াও ৩ বছরের ডিগ্রি সম্পন্ন হওয়ার পরে, গ্র্যাজুয়েটসরা বিশেষ করে চীনে পাবেন কাজের নিশ্চিয়তা ও নাগরিকত্বের সুবিধা।

পছন্দের আরো পোস্ট