জাবির আইআরসিএল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন আইআর ফাস্টারস্

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ ক্রিকেট লীগ (আইআরসিএল) এর ফাইনাল খেলা শনিবার বিকালে কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় অংশগ্রহনকারী দুই দলের মধ্যে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে আই.আর ফাস্টারস এবং রানার আপ হয়েছে আইআর কিংস্ দ্য জামি’স ব্যাটেলিয়ন।

ম্যান অব দ্য টুর্ণামেন্ট হয়েছে আই.আর ফাস্টারসের ফিরোজ সোহাগ এবং সেরা উইকেট সংগ্রহ করেছেন আই.আর কিংসের মারুফ হাসান । টুর্ণামেন্টে জুনিয়র ব্যাচ হিসেবে সুন্দর খেলা উপহার দেয়ায় ’ফেয়ার পে’ø কাপ প্রদান করা হয় দ্য স্মাশার্স টিমকে। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ হেল কাফি বলেন,পড়ালেখার পাশাপাশি এধরনের আয়োজনকে আমরা সাধুবাদ জানাই ,ভবিষ্যতে এ ধরনের টুর্ণামেন্টে আমাদের আরো সহযোগিতা ও সমর্থন থাকবে।

বিজয়ী দলের অধিনায়ক তৌফিক উল ইসলাম স¦পন বলেন, টিমের খেলোয়ার ও সময়ের ক্ষেত্রে আমাদের অনেক প্রতিকুলতা থাকা সত্তে¡ও আমরা সুন্দর খেলার মাধ্যমে বিজয়ী হয়েছি,এজন্য সকল ছোট ভাই ও আয়োজক কমিটিকে বিশেষ ধন্যবাদ জানাই ,আমরা বিশাল আয়োজনের মাধ্যমে এ আনন্দ উদযাপন করবো।

আয়োজক কমিটির পক্ষ থেকে আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা সকল ব্যাচের সহযোগিতায় সফল ভাবে খেলাটি সম্পন্ন করতে পেরেছি আশা করি ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক রাশেদুল ইসলাম রাসেল,রনি বসাক সহ বিভাগের বিভিন্ন ব্যাচের সাবেক ও বর্তমান ছাত্রছাত্রী বৃন্দ।

উল্লেখ্য , এবছর টুর্নামেন্টের আয়োজক হিসাবে দায়িত্ব্ পালন করছে আই.আর-৪৩ ব্যাচ। নিলামের ভিত্তিতে বিভাগের অভ্যন্তরীণ আটটি দল অংশগ্রহন করেছে।দলগুলো হলো- আই.আর ফাস্টারস ,এ্যালাইড ফোর্স,ওয়াইল্ড বুলস,আইআর কিংস্ দ্য জামি’স ব্যাটেলিয়ন, ,মাইটি ্ওয়ারিয়রস,গøাডিয়েটরস, দ্য স্ম্যাসারস,আইআর রাইডারস্।

//শ

পছন্দের আরো পোস্ট