ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাথে চবি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

আজ (২৩ অক্টোবর) ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনের অফিসে ভারতের পররাষ্ট্রমন্ত্রী শ্রীমতী সুষমা স্বরাজ-এর সাথে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এ সময় বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী জনাব এ এইচ মাহমুদ আলী, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জনাব মোহাম্মদ নাসিম, পরিবেশ ও বন মন্ত্রী জনাব আনোয়ার হোসেন মঞ্জু, মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক বিষয়ক উপদেষ্টা জনাব এইচ টি ইমাম, ইউজিসি’র চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান, ভারতীয় হাই কমিশনার শ্রী হর্ষবর্ধন শ্রীংলা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংস্কৃত বিভাগের সভাপতি প্রফেসর ড. সুপ্তিকণা মজুমদারসহ দূতাবাসের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Post MIddle

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ভারতের পররাষ্ট্রমন্ত্রীকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মনোগ্রাম খচিত ক্রেস্ট উপহার হিসেবে প্রদান করেন। ভারতের পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের ব্যবহারের জন্য ল্যাপটপ, পুস্তক এবং বিপুল সংখ্যক শিক্ষা সামগ্রী উপহার হিসেবে প্রদান করেন।

উপাচার্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংস্কৃত বিভাগের শিক্ষা-গবেষণা উন্নয়নে এ সকল শিক্ষা সামগ্রী উপহার প্রদানের জন্য ভারতের পররাষ্ট্রমন্ত্রী, ভারত সরকারসহ সেদেশের জনগণকে আন্তরিক ধন্যবাদ ও বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও এ আন্তরিকতা অব্যাহত থাকবে এ প্রত্যাশা ব্যক্ত করেন।

পছন্দের আরো পোস্ট