প্রতিষ্ঠাকালীন নোবিপ্রবি ছাত্রলীগের কমিটিকে গণসংবর্ধণা

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি ) নব গঠিত বাংলাদেশ ছাত্রলীগ নোবিপ্রবি শাখাকে ছাত্রলীগের কর্মীদের পক্ষ থেকে গণসংবর্ধণা ও বরণ করে নেয়া হয়েছে । মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুর ১২ঘটিকায় প্রথমে ছাত্রলীগের কর্মীদের পক্ষ থেকে ফুলের মালা দিয়ে বরণ করে নেয়া হয়।

পরবর্তীতে শাখা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি শফিকুল ইসলাম রবিন এবং সাধারন সম্পাদক সাকিব মোশাররফ ধ্রুব বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান । এ সময় ছাত্রলীগের অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ।

ছাত্রলীগের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করা হয় । মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গোলচত্বর থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ভাষা শহীদ আব্দুস সালাম হলের সামনে এসে শেষ হয় । মিছিল শেষে কেক কেটে এক পথসভার আয়োজন করা হয়।

Post MIddle

এ সময় ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম রবিন বলেন, অনেকের পরিশ্রমের ফল আজকের এ কমিটি। এখন আমাদের সকলের দায়িত্ব একে রক্ষা করে। মনে রাখতে হবে স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা কঠিন। তিনি আরো জানান খুব শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

সাধারন সম্পাদক সাকিব মোশাররফ ধ্রুব বলেন, নোবিপ্রবি ছাত্রলীগের দায়িত্ব শুধু আমাদের দুই ভাইয়ের উপর নয় আমাদের সবার উপর।আমরা সবাই মিলে এ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগকে রোল মডেল হিসেবে গড়ে তুলব।

সবশেষে সভাপতি এবং সাধারণ সম্পাদকের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামানের সাথে এক সৌজন্য সাক্ষাত করেন ।

উল্লেখ্য, গত বুধবার (১৮ অক্টোবর) বিকেলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ১৫ সদস্য বিশিষ্ট্য শাখা ছাত্রলীগের কমিঠির অনুমোদন দেয়া হয়।

পছন্দের আরো পোস্ট