নোবিপ্রবিতে দীপাবলি উদযাপিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) দীপাবলিঅনুষ্ঠান আয়োজন করা হয়েছে । বৃহস্পতিবার (১৯ অক্টোবর ) সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টাপর্যন্ত হিন্দু ধর্মের অন্যতম ধর্মীয় উৎসব শ্রী শ্রী শ্যামা পূজা উপলক্ষেজগতের সমস্ত অন্ধকার ও অশুভ শক্তি দূর করে সত্য ও ন্যায়ের প্রতিষ্ঠালক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সনাতন ধর্মালম্বী শিক্ষার্থীদের সংগঠন “সনাতন বিদ্যার্থী সংসদ” এর উদ্যোগে অত্যন্ত আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয় । এ সময় তাঁরা শহীদ মিনার চত্বরে মোমবাতি প্রজ্জ্বোলন করেন এবং বিভিন্ন ধরণের আতশবাজি পোড়ান ।

Post MIddle

সংগঠনটির আহবায়ক রুবেল দাস বলেন “আজকের এই আলোর উৎসব দীপাবলির আলোয়সকলের জীবনের কালিমা মূছে যাক এবং সবার জীবন হোকসফল,সুন্দর ও সাফল্যমন্ডিত । তাছাড়া তিনি ক্যাম্পাসে এরকম ধর্মীয় উৎসব উদযাপনের মধ্য দিয়ে সকল ধর্মের শিক্ষার্থীদের এক আদর্শ মেলবন্ধন গঠিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।

এই সময় সনাতন বিদ্যার্থী সংসদের সদস্যদের মধ্যে মাহিন দাস, সত্যজিৎ শুভ, সুজন সরকার,সৌরভ চক্রবর্তী,ত্রিদিব ঘোষ,কনক পাল, সুব্রত দাস,সুদীপ প্রমুখ উপস্থিত ছিলেন ।

পছন্দের আরো পোস্ট