বন্যাদূর্গতদের পাশে ছাত্রলীগ

জামালপুর জেলার ইসলামপুর উপজেলার চিনাডুলী ইউনিয়নের ২৩৬টি বন্যা কবলিত অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ করলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু।

ইসলামপুর উপজেলার ১৩ টি ইউনিয়নের মধ্যে ৬ থেকে ৭ টি ইউনিয়নের মানুষ এখনো বন্যার উপদ্রবে মানবেতর জীবনযাপন করছে, তার মধ্যে চিনাডুলী অন্যতম। মঙ্গলবার (২২ আগস্ট) সকালে এসব বন্যাপীড়িত ও অসহায় মানুষদের হাতে ত্রান সামগ্রি তুলে দেন বাবু।

Post MIddle

সংগঠন সূত্রে জানা গেছে, ত্রাণ সামগ্রির মধ্যে রয়েছে চিড়া, মুড়ি, গুড়, স্যালাইন, মোম, ১ টি করে মেছ ও ২ টি করে পানি বিশুদ্ধিকরণ ট্যাবলেট।

জাককানইবি সভাপতি নজরুল ইসলাম বাবু বলেন, ” সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি, আল্লাহর রহমতে বন্যা এখন অনেকটা নিয়ন্ত্রণে এসেছে। দেশের মানুষের এমন অসহায় অবস্থায় বিত্তবানদের সবাইকে এগিয়ে আসা উচিত। “

ত্রাণ বিতরণ কাজে তার সাথে ছিলেন জাককানইবি শাখা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক অমিত বসাক শুভ, সাবেক ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মারুফ আহমেদ, ছাত্রলীগ নেতা আসিবুল ইসলাম পিপুল, মতিউর রহমান, এখলাস উদ্দিনসহ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের একাংশ ও ইসলামপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ সুজন মিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম- আহ্বায়ক রাকিবুল হাসান রাসু, এ এস এম সোহেল রানা, রকিব চৌধুরী, জেলা ছাত্রলীগের সহ সম্পাদক মেহেদী হাসান ইমরান সহ অন্যান্য নেতৃবৃন্দ।এছাড়াও চিনাডুলী ইউনিয়নের ছাত্রলীগ, যুবলীগের নেতারাও উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট