চবি উপাচার্যের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

শোকাবহ ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী এবং এ বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে তাঁর প্রতিনিধিবৃন্দের মাধ্যমে টুঙ্গিপাড়ায় মহাকালের মহানায়ক স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি রাজনীতির মহাকবি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন।

উল্লখ্যে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এ প্রথমবারের মত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কোন উপাচার্য তাঁর প্রতিনিধির মাধ্যমে এ বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করলেন।

Post MIddle

উপাচার্যের এ মহতী উদ্যোগের জন্য বিশ্ববিদ্যালয় পরিবারের র্সবস্তররে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ মাননীয় উপাচার্যকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লখ্যে,উপাচার্যের প্রতিনিধি দলের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন চ.বি. ফিজিক্যাল এডুকেশন এন্ড স্পোর্টস সায়েন্স বিভাগের সভাপতি ও চ.বি. বঙ্গবন্ধু পরিষদের কোষাধ্যক্ষ এ এইচ এম রাকিবুল মাওলা, মেরিন সায়েন্সস এন্ড ফিশারিজ ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক মো. এনামুল হক, চ.বি. ডেপুটি রেজিস্ট্রার ও অফিসার সমিতির সহ-সভাপতি মো. গিয়াসউদ্দিন, চ.বি. সেকশন অফিসার ও চ.বি. বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মশিবুর রহমান, সেকশন অফিসার (অডিট) মো. আমজাদ হোসেন, সেকশন অফিসার (প্রেস)মোহাম্মদ মোরশেদ আলম, উচ্চমান সহকারী শুক্কুর মিয়া ও অফিস সহায়ক পিয়ার হোসেন পান্নু।

পছন্দের আরো পোস্ট