নজরুল বিশ্ববিদ্যালয়ে প্রজেক্ট ফেস্ট অনুষ্ঠিত

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে সিএসই বিভাগের আয়োজনে প্রজেক্ট ফেস্ট-২০১৭ আজ ৯ই আগস্ট(বুধবার) অনুষ্ঠিত হয়েছে।

১৫টি দলের অংশগ্রহণে সকাল ১১টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত বিভাগের সফটওয়্যার এবং নেটওয়ার্কিং ল্যাবে এই প্রজেক্ট প্রদর্শনী অনুষ্ঠিত হয়। সিএসই বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ইঞ্জিনিয়ার এ এইচ এম কামাল, সহযোগী অধ্যাপক ড. মিজানুর রহমান, সহকারী অধ্যাপক মোঃ সুজন আলী, সহকারী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস, সহকারী অধ্যাপক প্রণব কুমার মণ্ডল, সহকারী অধ্যাপক সুব্রত কুমার দাস,সহকারী অধ্যাপক ইন্দ্রাণী মন্ডল,প্রভাষক পলি রাণী ঘোষ, প্রভাষক কাজী মাহমুদুল হাসান, প্রভাষক হাবিবা সুলতানা, প্রভাষক মাহবুবুন নাহার, প্রভাষক রুবাইয়া শাহরিন সহ বিভাগের শিক্ষার্থীগণ এই প্রজেক্ট ফেস্ট এ উপস্থিত ছিলেন।

Post MIddle

ড্রোন , ব্লাইন্ড হেল্পার স্টিক, বাংলা স্পেল চেকার, অটোমেটিক এটেন্ডেস সিস্টেম উইথ ফিংগারপ্রিন্ট, ই-কমার্স ম্যানেজমেন্ট, ফ্রুট স্মেশার (গেইম), লস্ট এন্ড ফাউন্ড, কমিউনিটি সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এবং ইনোভেটিভ প্রজেক্ট প্রদর্শন করেন বিভাগের শিক্ষারথীরা। এছাড়াও বিভিন্ন উদ্ভাবনী ধারণার উপর প্রেসেন্টেশন প্রদান করেন একঝাক তরুণ উদ্ভাবক।

সিএসই বিভাগের বিভাগীয় প্রধান এ এইচ এম কামাল অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদের সাধুবাদ জানিয়ে বলেন, শিক্ষার্থীদের তৈরিকৃত প্রজেক্ট গুলো খুবই ভাল মানের এবং ইনোভেটিভ ছিল। ভবিষ্যতে তিনি আরো ভাল এবং কার্যকর প্রজেক্ট তৈরির জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।

আগামীকাল সকাল ১১টায় “অনলাইন প্রোগ্রামিং কন্টেস্ট”, “গেমিং ফেস্ট” এবং “প্রজেক্ট ফেস্ট” এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে বলে জানিয়েছে সিএসই বিভাগ।

পছন্দের আরো পোস্ট