চবিতে ‘চ্যান্সেলর স্বর্ণপদক’প্রদান অনুষ্ঠানের প্রস্তুতি সভা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আগামী ৩০ জুলাই ২০১৭ ‘চ্যান্সেলর স্বর্ণপদক’ রচনা প্রতিযোগিতার পুরস্কার প্রদান এবং ২৩ জুলাই ২০১৭ তারিখ ‘জাতীয় পাবলিক সার্ভিস দিবস’ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান যথযোগ্য মর্যাদায় সফল করার লক্ষ্যে আজ ১৮ জুলাই ২০১৭ তারিখ সকাল ১০ টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের দপ্তরের সভা কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ প্রস্তুতি সভায় সভাতিত্ব করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। সভায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার, সকল অনুষদের ডিন, শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, রেজিস্ট্রার, সকল হলের প্রভোস্ট, সকল বিভাগীয় সভাপতি ও ইনস্টিউটের পরিচালক, প্রক্টর, পরিচালক ছাত্র-ছাত্রী পরামর্শ ও নির্দেশনা, অফিস প্রধানবৃন্দ, অফিসার সমিতি, কর্মচারী সমিতি ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Post MIddle

সভাপতির ভাষণে উপাচার্য উল্লেখিত দু’টি অনুষ্ঠানের গুরুত্ব আলোকপাত করে বলেন, চ্যান্সেলর স্বর্ণপদক রচনা প্রতিযোগিতা পুরস্কার বিতরণ উপলক্ষে এ সম্মানসূচক ও মর্যাদাপূর্ণ অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী জনাব নুরুল ইসলাম নাহিদ এম.পি. প্রধান অতিথি এবং শিক্ষাসচিব জনাব মো. সোহরাব হোসাইন বিশেষ অতিথির আসন অলংকৃত করবেন, এটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জন্য অত্যন্ত আনন্দের ও গৌরবের।

এ ছাড়া জাতীয় পাবলিক সার্ভিস দিবসটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদ বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় এবং ইউজিসি’র নির্দেশনা মোতাবেক গুরুত্ব সহকারে আয়োজন করা হবে। মাননীয় উপাচার্য অনুষ্ঠানসমূহ সফল, সার্থক ও সুচারূরুপে অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে ব্যাপারে সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন এবং বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারী যাকে যে দায়িত্ব প্রদান করা হবে তা সর্বোচ্চ সততা ও নিষ্ঠার সাথে পালন করার জন্য নির্দেশ প্রদান করেন।

পছন্দের আরো পোস্ট