এমডিআইএস- কানাডিয়ান ইউনিভার্সিটি সমঝোতা চুক্তি

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও সিঙ্গাপুর ভিত্তিক ছয় দশকের ঐতিহ্যবাহী বিশ^বিদ্যালয় ‘ম্যানেজমেন্ট ডেভেলপমেন্ট ইন্সটিটিউট অব সিঙ্গাপুর (এমডিআইএস)’-এর মাঝে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি সিঙ্গাপুরে এমডিআইএস-এর ক্যাম্পাসে এ চুক্তি সম্পন্ন হয়।

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ শারাফাত এবং ম্যানেজমেন্ট ডেভেলপমেন্ট ইন্সটিটিউট অব সিঙ্গাপুর (এমডিআইএস)-এর সেক্রেটারি-জেনারেল ড. আর. দেবেন্দ্র নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

Post MIddle

উক্ত সমঝোতা চুক্তি অনুযায়ী যৌথ শিক্ষা কার্যক্রমের আওতায় কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর শিক্ষার্থীরা উচ্চতর শিক্ষার জন্য সিঙ্গাপুরে ক্রেডিট ট্রান্সফার করতে পারবে এবং কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ সিঙ্গাপুর থেকে অভিজ্ঞ শিক্ষক নিয়ে আসতে পারবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান মিস. আঞ্জুমান আরা শহীদ, বোর্ড অব ট্রাস্টিজের মেম্বার চৌধুরী রাহীব সাফওয়ান শারাফাত এবং এমডিআইএস-এর উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

পছন্দের আরো পোস্ট