জাককানইবিতে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ক্যাম্পাস এক্টিভেশন

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে সেন্টার ফর রিসার্চের (সিআরআই) অঙ্গ প্রতিষ্ঠান দেশের সবচেয়ে বড় ইয়ুথ প্ল্যাটফর্ম ইয়ং বাংলার আয়োজনে গতকাল অনুষ্ঠিত হয়ে গেল “জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০১৭”-এর ক্যাম্পাস এক্টিভেশন।

বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা ভাষ্কর্যের সামনে এক্টিভেশন বুথে চলে প্রোগ্রামটির রেজিস্ট্রেশন কার্যক্রম। সকাল ১০টা থেকে শুরু হয়ে এক্টিভেশন প্রোগ্রামের কার্যক্রম চলে বিকেল ৫টা পর্যন্ত। প্রায় ২০টি সংগঠন নারীর প্রতি সহিংসতা, মাদকাসক্তি নিরাময়, শিশু শিক্ষা, সাংস্কৃতিক উন্নয়ন, মুক্তিযুদ্ধ, পরিবেশ সুরক্ষা, রক্তদান সহ ১৯টি ক্যাটাগরিতে তাদের নাম রেজিস্ট্রেশন সম্পন্ন করেছে।

Post MIddle

ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কো-অর্ডিনেটর এএইচএম খাইরুল বাশার এবং জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০১৫-এর বিজয়ী ঝরা মণি বিশ্বাসের নেতৃত্বে নজরুল বিশ্ববিদ্যালয়ের একঝাক তরুণ স্বেচ্ছাসেবক এই এক্টিভেশন প্রোগ্রামে অংশ নেয়।

কো-অর্ডিনেটর খাইরুল বাশার নজরুল বিশ্ববিদ্যালয়ের ভলান্টিয়ারদের কার্যক্রমে মুগ্ধ হন এবং রেজিস্ট্রেশন কার্যক্রমে বিভিন্ন সংগঠনের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণকে অভিবাদন জানান। বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক সংগঠনের কর্ণধাররা ইয়ং বাংলার এই উদ্যোগকে সাধুবাদ জানান এবং ভবিষ্যতে এ ধরণের কার্যক্রম অব্যাহত রাখার জোর তাগিদ জানান।

সিআরআই

পছন্দের আরো পোস্ট