কাফকো স্কুল এন্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী

গতকাল (২৩ মে) বুধবার চট্টগ্রাম আনোয়ারা কাফকো স্কুল এন্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান কাফকো হাউজিং কলোনী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানে ভাষণ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাফকো’র চীফ ফাইন্যান্সিয়াল অফিসার মো. হাবিবুল্লাহ মনজু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাফকো’র চীফ অপারেশনস অফিসার ও কাফকো স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির সভাপতি আজিজুর রহমান চৌধুরী।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন উক্ত স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবদুল মজিদ। অনুষ্ঠান উপস্থাপনা করেন উক্ত স্কুল এন্ড কলেজের শিক্ষক সিরাজ হায়দার চৌধুরী।

Post MIddle

উপাচার্য তাঁর ভাষণে অনুষ্ঠান আয়োজকদের ধন্যবাদ ও অভিনন্দন জানান। তিনি বলেন, তরুণ শিক্ষার্থীরা আমাদের দেশ ও জাতির ভবিষ্যত কর্ণধার। উপাচার্য এ বছর এসএসসি পরীক্ষায় কাফকো স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা শতভাগ পাশ করায় তিনি অভিভুত হন এবং শিক্ষার্থীদের উষ্ণ অভিনন্দন জানান।

তিনি বলেন, শিক্ষা ও জ্ঞান অর্জন দুটি ভিন্ন বিষয়। শিক্ষা সকলেই অর্জন করতে পারে, সঠিক জ্ঞানার্জনের মাধ্যমে এ শিক্ষাকে সমৃদ্ধ করে দেশ ও জাতির কল্যাণে নিবেদিত করতে পারলেই শিক্ষার সঠিক মূল্যায়ন হয়। তিনি জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার সংগ্রামে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ঘোষিত শিক্ষাদর্শন বাস্তবায়নে তরুণ শিক্ষার্থীদেরকে নিবেদিত প্রাণে জ্ঞান-বিজ্ঞান চর্চার আহবান জানান।

পরে উপাচার্য উক্ত স্কুল এন্ড কলেজ কর্তৃক আয়োজিত বিজ্ঞান মেলা পরিদর্শন করেন এবং বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করেন।

পছন্দের আরো পোস্ট