নতুন একটি এ্যাম্বুলেন্স পেল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ও কে.ডি.এস. গার্মেন্টস ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক খলিলুর রহমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে ৬ আসন বিশিষ্ট একটি এ্যাম্বুলেন্স উপহার হিসেবে প্রদান করেছেন। আজ (১৬ মে) মঙ্গলবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সম্মুখে এ্যাম্বুলেন্সটি ফিতা কেটে শুভ উদ্বোধন করেন।

এ সময় চ.বি. উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ কামরুল হুদা, পরিবহন দপ্তরের প্রশাসক প্রফেসর ড. মোহাম্মদ সফিউল আযম, চীফ মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. মোহাম্মদ আবু তৈয়ব, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান ছিদ্দিকী, হিসাব নিয়ামক (ভারপ্রাপ্ত) জনাব মো. ফরিদুল আলম চৌধুরী, নিরাপত্তা প্রধান জনাব মো. বজল হক, কর্মচারী সমিতি ও কর্মচারী ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের সিনিয়র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিশেষ মুনাজাত পরিচালনা করেন বিজ্ঞান অনুষদ মসজিদের সিনিয়র পেশ ইমাম মাওলানা মুহাম্মদ বখতেয়ার কামাল।

Post MIddle

উপাচার্য এক সংক্ষিপ্ত ভাষণে বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী ও সমাজসেবক জনাব খলিলুর রহমানকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এ্যাম্বুলেন্স জরুরী সার্ভিসে নিয়োজিত একটি গুরুত্বপূর্ণ পরিবহন। প্রগতি লাইফ ইন্স্যুরেন্স ও কে.ডি.এস. গার্মেন্টস ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর সম্মানিত চেয়ারম্যান সামাজিক দায়বদ্ধতার নিরিখে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের জন্য একটি এ্যাম্বুলেন্স উপহার হিসেবে প্রদান করে বিশ্ববিদ্যালয় পরিবারকে বিশেষ কৃতজ্ঞতাপাশে আবদ্ধ করেছেন।

এ দৃষ্টান্ত অনুসরণ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উচ্চশিক্ষা ও গবেষণার পথ সুগম করতে অন্যান্য প্রতিষ্ঠানসমূহ সহযোগিতামূলক মনোবৃত্তি নিয়ে এগিয়ে আসবেন মাননীয় উপাচার্য এ প্রত্যাশা ব্যক্ত করেন। বিশ্ববিদ্যালয়ের এ্যাম্বুলেন্স ব্যবহারের নীতিমালা যথাযথভাবে অনুসরণ এবং এ্যাম্বুলেন্সটি রক্ষণাবেক্ষণের ব্যাপারে যত্নবান হওয়ার জন্য মাননীয় উপাচার্য দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিবর্গকে নির্দেশ প্রদান করেন।

পছন্দের আরো পোস্ট