শিক্ষাবার্তা.কম এর প্রথম বর্ষপূর্তি

অধিকার ও সত্যের পক্ষে এই প্রতিপাদ্যকে সামনে রেখে শিক্ষাবার্তা.কম পত্রিকার প্রথম বর্ষপূর্তি গতকাল (৫মে’ ২০১৭) শুক্রবার আইডিইবি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।বিশেষ অতিথি ছিলেন,বিশিষ্ট ব্যবসায়ী ইমরান গ্রুপের চেয়ারম্যান লায়ন মোঃ জুনাব আলী,

শিক্ষাবার্তা.কম পত্রিকার প্রধান সম্পাদক এ এইচ এম সায়েদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বর্ষপূর্তি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন , লায়ন ইঞ্জিনিয়ার মোঃ সামছুর রহমান, আইকর উপদেষ্টা এ আর খান রানা, বিশিষ্ট কবি ও সাহিত্যিক আতিক হেলাল, আয়নার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক রাশিদা পারভীন, এডভোকেট সিরাজ প্রামাণিক, অধ্যক্ষ মুজাম্মিল আলী ও লুৎফুর রহমান প্রমুখ ও এডুকেশন২৪.নেট এর ব্যবস্থাপনা সম্পাদক সায়ফুল হক সিরাজী।

Post MIddle

প্রথান অতিথি বলেন “শিক্ষাবার্তা.কম পত্রিকা শিক্ষক ও শিক্ষার্থীদের স্বতঃস্ফুর্ত অংশ গ্রহনের মাধ্যমে নিজের প্রতিভা বিকাশকে ও যোগ্য নাগরিক হিসাবে উপস্থাপন করতে সক্ষম হবে। এতে ডিজিটাল সমাজ গঠনে আরও একধাপ এগিয়ে নিয়ে যাবার জন্য শিক্ষাবার্তা.কম পত্রিকাকে ধন্যবাদ জানান।তিনি আরও বলেন বর্তমানে অবাধ ও স্বাধীন গনমাধ্যম বিদ্যমান। তথ্যপ্রযুক্তির যুগে অনলাইন সংবাদ মাধ্যমগুলি এখন যুগের দাবী। আমরা অনলাইন পত্রিকার জন্য একটি নীতিমালা তৈরি করেছি যার ফলে এই কাজ আরও গতিমান হবে।

অনুষ্ঠানে দ্বিতীয় পর্বে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশ ভোজ।

পছন্দের আরো পোস্ট