এলএমএস ক্রিকেট লীগে বিইউবিটি চ্যাম্পিয়ন

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (বিইউবিটি) এর শিক্ষার্থীরা “লাস্ট ম্যান স্ট্যান্ডস (এলএমএস) ক্রিকেট লীগে” বিশ্ববিদ্যালয় পর্যায়ের ঘরোয়া খেলায় বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থসাউথ বিশ্ববিদ্যালয়কে ৩ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

এলএমএস ক্রিকেট লীগের এবারের আসরে পুরষ্কার হিসেবে বিজয়ী দল বিইউবিটিকে এক লক্ষ টাকা মূল্যমানের এলএমএস ভাউচার প্রদান করা হয়। ১৫ এপ্রিল, ২০১৭ তারিখে বনানী ১১ নম্বর খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে ৩২ রান এবং ২ উইকেট প্রাপ্তির সুবাদে বিইউবিটির আকরাম দেওয়ান নাইম ম্যান অফ দ্য ফাইনাল নির্বাচিত হন। টুর্নামেন্টের সেরা বোলার নির্বাচিত হন বিইউবিটির অধিনায়ক মাহমুদ হাসান চয়ন। বিইউবিটির এ বিজয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো: আবু সালেহ এবং প্রক্টর অধ্যাপক মিয়া লুৎফার রহমান তাঁদের উচ্ছ্বাস প্রকাশ করেন এবং বিজয়ী খেলোয়ারদেরকে উষ্ণ অভিনন্দন জানান।

Post MIddle

এর আগে গ্রুপ পর্বের অন্যান্য খেলায় বিইউবিটি ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) এবং আহসানুল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়। সেমিফাইনালে বিইউবিটি স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়কে ৬ উইকেটে পরাজিত করে।

উল্লেখ্য, বিইউবিটির বিজয়ী এ দলটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিইউবিটির স্পোর্টস ক্লাবের নির্বাহী উপদেষ্টা ও কম্পিউটার বিজ্ঞান প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক জনাব মো: সাইফুল ইসলাম মাহফুয, জয়েন্ট রেজিস্ট্রার জনাব এ এইচ এম আজমল হোসেন, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ও সহকারী প্রক্টর জনাব আব্দুল্লাহ আল আযাদ, তড়িৎ প্রকৌশল বিভাগের প্রভাষক জনাব শাহজাহান মিয়া ও ইংরেজি বিভাগের প্রভাষক জনাব সিরাজুর রহমান।

লাস্ট ম্যান স্ট্যান্ডস ডটকম আয়োজিত অপেশাদার ক্রিকেট লীগ হিসেবে বিশ্বব্যাপী সমাদৃত এলএমএস ক্রিকেট লীগ। এবারের টুর্নামেন্টে দেশের মোট ১২টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়।

পছন্দের আরো পোস্ট