রাবিতে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপনী

রাজশাহীতে চলমান পাঁচ দিনব্যাপী চলচ্চিত্র উৎসব শেষ হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) এর সমাপনী অনুষ্ঠিত হয়।সমাপনী দিনে উপমহাদেশের প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের জীবন নিয়ে নির্মিত প্রমাণ্য চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

রাজশাহী চলচ্চিত্র সংসদের উদ্যোগে ও রাবি চলচ্চিত্র সংসদের সহযোগিতায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কথাসাহিত্যিক হাসান আজিজুল হক।

Post MIddle

এসময় রাজশাহী চলচ্চিত্র সংসদের সভাপতি আহসান কবীর লিটনের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশ’র সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মামুন।

আরো উপস্থিত ছিলেন চলচ্চিত্র নির্মাতা ও চলচ্চিত্র শিক্ষক রাজীবুল হোসেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট, রাজশাহী’র সাধারণ সম্পাদক দিলীপ কুমার ঘোষ, রাজশাহী বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের সভাপতি ও চল্িচ্চত্র নির্মাতা ড. সাজ্জাদ বকুল।

এর আগে ১৭ মার্চ শহরের পদ্মাপাড়ের লালনমঞ্চে এই উৎসবের উদ্বোধন হয়। ১৮ মার্চ দ্বিতীয় ভেন্যু হিসেবে রাবিতে উৎসবটির উদ্বোধন করা হয়। উৎসবে বাংলাদেশ, ভারতসহ ১৫ টি দেশের ৭০ চলচ্চিত্র প্রদর্শিত হয় এবং তিনটি উম্মুক্ত আলোচনার আয়োজন করা হয়।

পছন্দের আরো পোস্ট