বশেমুরবিপ্রবিতে বঙ্গবন্ধুর জন্মদিবস পালিত

স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস, ২০১৭ উপলক্ষ্যে গোপালগঞ্জস্থ শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এক অালোচনা সভা ও দিবসকে কেন্দ্র করে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়েছে।

Post MIddle

অাজ বিকেল ৫ টার সময় বিশ্ববিদ্যালয়ের গোল চত্বরে উক্ত অনুষ্ঠানের অায়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। এছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষবৃন্দ ও শিক্ষার্থীদের উপস্থিতি ছিলো লক্ষ্য করার মতো। অনুষ্ঠানের শুরুতে শিশুদের সঙ্গে কেক কেটে অানন্দ ভাগাভাগি করে নেয় বশেমুরবিপ্রবি পরিবার।

পরবর্তীতে বঙ্গবন্ধুর জন্মদিবস ও জাতীয় শিশু দিবসকে উপলক্ষ্য করে বিশ্ববিদ্যালয় কর্তৃক অায়োজিত উপস্থিত বক্তৃতা ও বিশেষ রচনা প্রতিযোগিতায় ৬ শিক্ষার্থীর মধ্যে পুরস্কার প্রদান করা হয়। অাগামী রোববার বিজয়ীদের মাঝে সনদ প্রদান করা হবে। অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন বঙ্গবন্ধুর অাদর্শকে সঞ্জীবনী করে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে উদ্বুদ্ধ করেন। তিনি শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর অাদর্শকে বুকে ধারণ করে তার অাদর্শকে বাস্তব জীবনে চলার পাথেয়রূপে রূপান্তরিত করতে বিশেষভাবে অাহূত করেন।

পছন্দের আরো পোস্ট