কবি নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে নীল দলের জয়

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে সরকার-সমর্থক বঙ্গবন্ধু-নীল দল ১৬টি পদের সব কটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছে। ১৬ মার্চ (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে সামাজিক বিজ্ঞান অনুষদে এই ফলাফল ঘোষণা করা হয়।

বংঙ্গবন্ধু-নীল দলের বিজয়ী প্রার্থীরা হলেন সভাপতি তপন কুমার সরকার, সহ-সভাপতি বিজয় কুমার কর্মকার, কোষাধ্যক্ষ রফিকুল আমীন, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক আল জাবির। সদস্য হিসেবে জয়ী হয়েছেন দশ জন।

Post MIddle

রিটার্নিং অফিসার মুহম্মদ সাইফুল ইসলাম বলেন, তফসিল অনুযায়ী মনোনয়নপত্র সংগ্রহ, জমা দেওয়া এবং প্রত্যাহারের শেষ তারিখ ছিল ১৬ মার্চ। এই তারিখের মধ্যে তফসিলে ঘোষিত পদে বঙ্গবন্ধু-নীল দল মনোনীত প্যানেল থেকে সমান সংখ্যক মনোনয়নপত্র জমা পড়লে । প্রাপ্ত মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের পর কমিশনের কাছে বৈধ বলে গৃহীত হলে এবং আর কোন প্যানেল বা প্রার্থীর মনোনয়নপত্র জমা না পড়ায় বঙ্গবন্ধু- নীল দল প্যানেল কে নির্বাচন কমিশন বিজয়ী বলে ঘোষণা করেছে ।

এছাড়াও নির্বাচন স্ক্রুটিনিয়ারের দায়িত্ব পালন করেন নাট্যকলা ও পরিবেশন বিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক ইসমতআরা ভূঁইয়া ইলা এবং  আইন ও বিচার বিভাগের প্রভাষক মুহাম্মদ ইরফান আজিজ ।

পছন্দের আরো পোস্ট