নারী দিবসে শিক্ষিকাদের “শাটেল টাইম বাংলাদেশ টিচারর্স কোর্স”

“আন্তর্জাতিক নারী দিবস” উপলক্ষ্যে শুধুমাত্র শিক্ষিকাদের নিয়ে আজ (৮ই মার্চ ২০১৭) বুধবার সকাল ৮.৩০ হতে বিকাল ৫.৩০ মিনিট পর্যন্ত শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়াম (বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্স)-এ অষ্ট্রেলিয়ান সরকারের আর্থিক সহযোগিতায় ও ব্যাডমিন্টন ওর্য়াল্ড ফেডারেশন, ব্যাডমিন্টন এশিয়া এবং স্পোর্টস ম্যাটার এর টেকনিক্যাল সহযোগিতায় “শাটেল টাইম বাংলাদেশ টিচারর্স কোর্স” অনুষ্ঠিত হয়। বিকাল ৪ টায় জুলিয়া নিবলেট, অষ্ট্রেলিয়ান হাইকমিশনার উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহনকারীদের মাঝে সার্টিফিকেট প্রদান করেন।

Australian High commission বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব জনাব অশোক কুমার বিশ্বাস, স্পোর্টস ম্যাটার এর সিইও মিস জ্যাকি লউফ এবং ব্যাডমিন্টন অষ্ট্রেলিয়ার স্পোর্টস ম্যানেজার ম্যারিয়ানি লোহ।

Post MIddle

উক্ত ঢাকা জেলার বিভিন্ন প্রাইমারী স্কুল হতে ৩৩ (তেতত্রিশ)জন শিক্ষিকা ও ৬০ (ষাট) জন বালিকা অংশগ্রহন করে। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রোগ্রাম কো-অর্ডিনেটর ও ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব মোঃ গোলাম আজিজ জিলানী এবং সহকারী কো-অর্ডিনেটর ও ফেডারেশনের সদস্য জনাব জনাব কাজী হাসিবুর রহমান শাকিল।

Australian High commission

পছন্দের আরো পোস্ট