শাবির এফইটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন’র বার্ষিক পরিকল্পনা ঘোষণা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে খাদ্য প্রকৌশল ও চা প্রযুক্তি (এফইটি) বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন’র বাৎসরিক কর্মপরিকল্পনা ঘোষণা করা হয়েছে। রবিবার বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান এফইটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন’র সভাপতি ও বিভাগের সহকারী অধ্যাপক মনির হোসেন।

তিনি জানান, শিক্ষাভবন এ তে অনুষ্ঠিত এফইটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন’র ১ম কার্যকরী সভায় এ পরিকল্পনা ঘোষণা দেয়া হয়েছে। নতুন সদস্যদের জন্যে অন্তর্ভুক্তি ফি নির্ধারণ করা হয়েছে ১০০০টাকা। এছাড়াও সকল সদস্যদের বার্ষিক উন্নয়ন্মূলক চাঁদা নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা।

Post MIddle

সমিতির মহাসচিব ও বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আফজাল হোসেন জানান, একবছর মেয়াদী পরিকল্পনার মধ্যে রয়েছে- অ্যালামনাই অ্যাসোসিয়েশন’র যৌথ ব্যাংক একাউন্ট খোলা, ওয়েবসাইট তৈরী, ক্যারিয়ার ওয়ার্কশপ, মেধাবৃত্তি, ক্রীড়া টুর্নামেন্ট, বাৎসরিক বনভোজন, সপ্তাহব্যাপী বৃক্ষরোপন এবং কৃতিত্বপূর্ণ অবদানের জন্যে সমিতির সদস্যদের সম্মাননা।

এ সময় আরো উপস্থিত ছিলেন অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সহকোষাধ্যক্ষ মো. ইয়াসিন,সাংগঠনিক সচিব শাফায়েত আহমেদ শুভ,সাহিত্য প্রকাশনা সম্পাদক মুহাইমিনুল হক তুহিন প্রমুখ।##

পছন্দের আরো পোস্ট