রাবি প্রাণিবিদ্যা বিভাগের ৩য় পুনর্মিলনী

নানা আয়োজন-অনুষ্ঠানের মধ্য দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রাণিবিদ্যা বিভাগের ৩য় পুনর্মিলনী আজ শনিবার অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে এই আয়োজনের উদ্বোধন করেন প্রধান অতিথি উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপ-উপাচার্য প্রফেসর শাহাদত আলী, সরকারের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব ড. প্রশান্ত কুমার রায় ও প্রাণিবিদ্যা বিভাগের সভাপতি প্রফেসর সেলিনা পারভীন। বিভাগীয় অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি প্রফেসর মো. খালেকুজ্জামানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রফেসর এ এস এম সফিকুর রহমান ধন্যবাদ জ্ঞাপন করেন।

Post MIddle

অনুষ্ঠানে বিভাগের মরহুম ও অবসরপ্রাপ্ত শিক্ষকবৃন্দকে সম্মাননা প্রদান করা হয়। পুনর্মিলনী উদ্বোধন অনুষ্ঠানের আগে অংশগ্রহণকারীদের এক বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে।বিভাগের শিক্ষার্থী তারিকুজ্জামান তপু ও মাকছুদা ইয়াসমিন রুমকি অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

দুই দিনব্যাপী এই পুনর্মিলনী কর্মসূচিতে আরো আছে স্মৃতিচারণ, বার্ষিক সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পিকনিক, ফেলোশিপ ও পুরস্কার প্রদান ইত্যাদি।

পছন্দের আরো পোস্ট