সিইউবি ও বিইএর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও বাংলাদেশ ইকোনমিক এ্যাসোসিয়েশন (বিইএ)-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ এই স্বারক স্বাক্ষরিত হয়। কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ শারাফাত ও বাংলাদেশ ইকোনমিক এ্যাসোসিয়েশন (বিইএ)-এর সেক্রেটারি জেনারেল ড. জামালুদ্দিন আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ স্বারকে স্বাক্ষর করেন।

Post MIddle

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব তোফায়েল আহমেদ, এমপি; এফবিসিসিআই-এর প্রেসিডেন্ট জনাব আবদুল মাতলুব আহমাদ, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ বোর্ড অব ট্রাস্টিজ-এর সম্মানিত সদস্য জনাব চৌধুরী রাহিব ছাফওয়ান শারাফাত ও কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. উইলিয়াম এইচ. ড্যারেঞ্জার প্রমুখ।

সমঝোতা স্বারক অনুযায়ী, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও বাংলাদেশ ইকোনমিক এ্যাসোসিয়েশন যৌথভাবে ব্যবসায়িক গবেষণা, অভিজ্ঞতা ও শিক্ষাক্ষেত্রে বিভিন্নধরনের তথ্যের আদান-প্রদান করবে। এছাড়া কানাডিয়ান ইউনিভার্সিটির শিক্ষার্থীদেরকে ইন্টার্নশিপ ও ইউনিভার্সিটিতে চাকরির সুযোগ প্রদান, যৌথভাবে আন্তর্জাতিক সেমিনার, সিম্পোজিয়াম আয়োজনে সহযোগিতা করবে বাংলাদেশ ইকোনমিক এ্যাসোসিয়েশন।

পছন্দের আরো পোস্ট