বাসচাপায় আহত সুবর্ণার পাশে বশেমুরবিপ্রবি উপাচার্য

বাসচাপায় গুরতর আহত সমাজবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী সুবর্ণা মজুমদারের (১৯) শারিরীক অবস্থা ও চিকিৎসার খোজখবর নিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন । শনিবার ঢাকার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন সুবর্ণাকে দেখতে যান তিনি। এসময় তিনি চিকিৎসা বাবদ সকল ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন এবং সুবর্ণার স্বামীকেও চাকুরি দিতে অাশ্বস্ত করেন। উপাচার্য  চিকিৎসকদেরকে সর্বোচ্চ চিকিৎসার নির্দেশনা দেন।

Post MIddle

এর আগে ১৯ ফেব্রুয়ারি (রোববার) সকাল নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে থেকে বিশ্ববিদ্যালয়ের বাসে চাপা পড়ে গুরুত্বর আহত হয় সু্বর্ণা। প্রথমে তাকে গোপালগঞ্জ মেডিকেল হাসপাতালে নেওয়া হলে অবস্থা অবনতি ঘটলে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকার অ্যাপোলো হাসপাতালে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। এদিকে এ ঘটনায় প্রতিবাদমুখর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বিশ্বিদ্যালয়ের সামনের সড়ক অবরোধ করে পাঁচ দফা দাবিতে প্রচণ্ড বিক্ষোভে ফেটে পড়ে।

পরদিন ২০ ফেরুয়ারি (সোমবার) সুবর্ণার উন্নত চিকিৎসা, বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কে গতিরোধক নির্মাণ, বাসচালকের শাস্তিসহ পাঁচ দফা দাবি বিশ্ববিদ্যালয় প্রশাসন অকপটে মেনে নেন। এতে করে শিক্ষার্থীরা তাদের অান্দোলন স্থগিত করে নেন। এখন সবারই একটাই চাওয়া হাসিখুশি সুবর্ণা যেনো অাবার সুস্থ হয়ে তাদের মাঝে স্বাভাবিক জীবনে ফিরে অাসে।##

পছন্দের আরো পোস্ট