শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে সাংস্কৃতিক সপ্তাহ শুরু

বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা মধ্যদিয়ে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে সাংস্কৃতিক সপ্তাহ-২০১৭। বৃহস্পতিবার বিকালে র‌্যালির মাধ্যমে শুরু হয় সাংস্কৃতিক সপ্তাহের সূচনা। বেলুন, ফেস্টুন, ব্যানারে সজ্জিত র‌্যালিটি প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে। এতে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. মো. সেকেন্দার আলী, ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ারুল হক বেগ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. মিজানুর রহমান, এগ্রিবিজনেস ম্যানেজমেন্ট অনুষদের ডিন প্রফেসর নূরু মোহাম্মদ রহমত উল্লাসহ বিশ্ববিদ্যালয়ে শিক্ষক,কর্মকর্তা ,কর্মচারী ও শিক্ষার্থীরা।

Post MIddle

এ সময় প্রফেসর ড. মো. সেকেন্দার আলী বলেন, সংস্কৃতি হীনতার কারণে বিভিন্ন দেশে হানাহানি হচ্ছে। সাংস্কৃতিক বিকাশ থাকলে এর থেকে বেরিয়ে আশা সম্ভব হবে। উন্নতির জন্য অর্থনীতিই সব নয়, মানসিক খোরাকে দরিদ্রতা থাকলে প্রকৃত উন্নয়ন ঘটে না। অর্থনৈতিক ও মানসিক উন্নয়ন একসাথে না ঘটলে কোন উন্নয়নই টেকসহ হয় না। এ জন্য সাংস্কৃতিক বিকাশ ঘটাতে হবে।

সাংস্কৃতিক সপ্তাহের অনুষ্ঠানমালায় থাকছে নৃত্য, গান, কবিতা, আবৃত্তি, বিতর্ক , অভিনয়, ফ্যাশর শো, কোরিওগ্রাফি,কৌতুক, ম্যাজিক শো, ডকুমেন্টারি।#

পছন্দের আরো পোস্ট