কুবির ক্যাফে মার্কেটিংয়ের শিক্ষাবৃত্তি পেলেন তানজিনা

‘শিক্ষাজীবনের প্রতিটি অর্জনই আমার কাছে মধুর এক একটি অধ্যায়। নিজ ব্যাচের সর্বোচ্চ রেজাল্টধারী হতে পেরে আমি খুবই আনন্দিত। আমার এই আনন্দের মাত্রাকে আরও বাড়িয়ে দিলো এই সম্মাননা। আশা করছি স্নাতকোত্তর শ্রেণিতেও আমি এই রেজাল্ট অব্যাহত রাখতে পারবো।’- বলছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১০-১১ সেশনের স্নাতক শ্রেণিতে সর্বোচ্চ রেজাল্টধারী হয়ে শিক্ষাবৃত্তি পাওয়া তানজিনা ইয়াসমিন কাকলি। গত সোমবার মার্কেটিং বিভাগের সহযোগী সংগঠন ‘ক্যাফে মার্কেটিং’ এর আয়োজনে প্রথমবারের মতো স্নাতক শ্রেণিতে সর্বোচ্চ রেজাল্টের জন্য শিক্ষাবৃত্তি গ্রহনকালে এসব কথা বলেন তানজিনা।

Post MIddle

জানা যায়, স্নাতক শ্রেণিতে সর্বোচ্চ রেজাল্ট (সিজিপিএ ৩.৯৩) পাওয়ায় এককালীন দশ হাজার টাকার চেক হস্তান্তর করা হয় তানজিনার নিকট। এখন থেকে প্রতিবছরই ‘ক্যাফে মার্কেটিং’ এর উদ্যোগে স্নাতক শ্রেণিতে সর্বোচ্চ রেজাল্টের জন্য শিক্ষাবৃত্তির এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

চেক হস্তান্তরকালে উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের সভাপতি ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার; বিভাগের সহকারী অধ্যাপক মো: আব্দুল্লাহ, মেহেদী হাসান, জিল্লুর রহমান সিদ্দিকী ও বিভাগের প্রভাষক আওলাদ হোসেন বিপ্লব।

জানতে চাওয়া হলে বিভাগের সভাপতি ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার বলেন, ‘এ ধরনের উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে প্রথম। শিক্ষাবৃত্তির এই ধারাবাহিকতা বিভাগের সকল শিক্ষার্থী নিজেদের মধ্যে প্রতিযোগিতামূলক শিক্ষার পরিবেশ তৈরি করবে বলে আমার বিশ্বাস। এতে করে শিক্ষার্থীদের ফলাফল ভাল হলেই আমাদের প্রয়াস সার্থক হবে।’

শিক্ষাজীবন শেষ করে শিক্ষকতার মতো মহান ব্রতকেই পেশা হিসেবে বেছে নিতে চান বলে জানান শিক্ষাবৃত্তি পেয়ে উচ্ছসিত তানজিনা।

পছন্দের আরো পোস্ট