রাবি ছাত্র ইউনিয়নের নতুন কমিটি ঘোষণা

ছাত্র ইউনিয়ন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সংসদের নতুন কমিটি ঘেষাণা করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ভাষা বিভাগের এ এম শাকিল। সম্পাদক আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মাহমুদুল হাসান আসিফ।শনিবার দুপুরে নতুন কমিটির দপ্তর সম্পাদক তাজুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ১৬ ফেব্রুয়ারি থেকে দুই দিনব্যাপী সম্মেলন শেষে এই কমিটি ঘোষণা করে ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি লিটন নন্দী ও সাধারণ সম্পাদক জি এম জিলানী শুভ।

Post MIddle

১৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি শাহরিয়ার সোহাগ, সহ-সাধারণ সম্পাদক মাহমুদুল মিতু ইভা, সাংগঠনিক সম্পাদক অন্তর আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিঠুন চন্দ্র মহন্ত, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান।

এছাড়া, বিজ্ঞান, প্রযুক্তি ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রাসেল মার্ডি, সংস্কৃতি সম্পাদক আফরুকুন নাহার তানিয়া, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ইমামুল বাকের ও কার্যনিবাহী সদস্য মানিক, অর্থে, শাকিল। এছাড়াও গত কমিটির সভাপতি মিনহাজুল আবেদিনকে সম্মানিত সদস্য করা হয়েছে। কমিটির বাকি তিনটি পদ পরে পূরণ করা হবে বলে জানা গেছে। ##

ফারুক খান

পছন্দের আরো পোস্ট