ঢাবি ছাত্রকে ১.৩০ লক্ষ টাকার অনুদান প্রদান

ঢাকা বিশ্ববিদ্যালয় অর্থনীতি বিভাগের ১ম বর্ষ সম্মান শ্রেণীর ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্র শামিম আহমেদকে আজ (১৬ ফেব্রুয়ারি ২০১৭) বৃহস্পতিবার সন্ধ্যায় ১,৩০,০০০/-(এক লক্ষ ত্রিশ হাজার) টাকার একটি চেক হস্তান্তর করা হয়। ঢাকা-১ আসনের এমপি এ্যাডভোকেট সালমা ইসলাম, দোহার নারিশ ইউনিয়নের চেয়ারম্যান সালাহ উদ্দিন দরানি এবং স্থানীয় ব্যবসায়ী মাহবুবুর রহমান-এর পক্ষ থেকে এই চেকটি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের কাছে হস্তান্তর করেন দোহার উপজেলার নির্বাহী কর্মকর্তা কে এম আল আমিন। পরে উপাচার্য চেকটি অনুদানপ্রাপ্ত শিক্ষার্থীর হাতে তুলে দেন।

Post MIddle

উপাচার্য অফিসে আয়োজিত এই চেক হস্তান্তর অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মফিজুর রহমান, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মো: আবদুর রহিম, দোহার নারিশ ইউনিয়নের চেয়ারম্যান সালাহ উদ্দিন দরানি প্রমুখ উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক এই আর্থিক সাহায্য প্রদানের জন্য দাতাদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। ভবিষ্যতেও বিশ্ববিদ্যালয়ের মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের সহযোগিতা প্রদানে এগিয়ে আহ্বান জানান।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট