বশেমুরবিপ্রবিতে ভালবাসা দিবসে ব্যতিক্রমী উৎসব

“ভালোবাসা”- চার বর্ণের এই ছোট শব্দটি ঘিরেই যেন পৃথিবীর সব ঘুর্ণিপাক। “ভালোবাসা” এই চারটি অক্ষরের ব্যপ্তি এত সুবিশাল যে, শব্দ দিয়ে ব্যাখ্যা করা যায় না। “ভালোবাসা দিবস” বা “সেন্ট ভ্যালেন্টাইন’স ডে” একটি বার্ষিক উৎসবের দিন যা ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা এবং অনুরাগের মধ্যে দিয়ে উদযাপিত হয়। তবে বশেমুরবিপ্রবির শিক্ষার্থীরা উদযাপন করল অন্য রকম এক ভালোবাসা দিবস। যে ভালোবাসা শুধু মাত্র প্রিয়ার খোঁপায় তারার ফুল গুঁজে দেয় না, দেয় এক এক জন পথশিশুর মুখের বিশ্বজয়ের এক হাসি।

Post MIddle

১৪ ফেব্রুয়ারি শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তন, গোপালগঞ্জে come for road child বশেমুরবিপ্রবি শাখা’র সদস্যরা পথশিশুদের সাথে কিছু সময় কাটায়। বিকাল ৫ টায় প্রায় ৪০ জন পথশিশুকে নিয়ে CRC-বশেমুরবিপ্রবি’র ২৫ জন সদস্য এ আয়োজন করে। গল্প-আনন্দ শেষে শিশুদের মমাঝে বিস্কুট, কেক ইত্যাদি বিতরণ করা হয়।

এই আয়োজন সমাজের দৃষ্টিভঙ্গি পরিবর্তনের উদ্দেশ্যে। পথশিশুরাও সমাজের অংশ, ওদেরও ভালোবাসার দরকার আছে। গণিত বিভাগের ছাত্র লিওন খান বলেন ওরাও আমাদের কাছে ভালোবাসার দাবিদার। ভালোবাসা দিবসে ওদের সাথে চমৎকার কিছু মুহূর্ত কাটিয়েছেন তারা।

আমাদের একটু ভালোবাসার হাত বাড়ানোই হতে পারে ওদের অনেক বড় আনন্দের কারণ। CRC-বশেমুরবিপ্রবি’র সদস্যরা সকলকে পথশিশুদের প্রতি ভালোবাসার হাত বাড়াতে আহবান জানান।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট