ইডিআরসি জার্নাল অব লার্নিং এন্ড টিচিংয়ের প্রকাশনাত্তোর গেটটুগেদার

এডুকেশন এন্ড ডিভেলপমেন্ট রিসার্চ কাউন্সিল(ইডিআরসি) কর্তৃক প্রকাশিত ইডিআরসি জার্নাল অব লার্নিং এন্ড টিচিং এর সম্পাদনা পরিষদের উদ্যোগে ১২ ফেব্রুয়ারি বিকেলে রাজধানীর টিসার্স ট্রেনিং কলেজের টিসার্স লাউঞ্জে প্রবীন ও নবীন গবেষক এবং শিক্ষকদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে গবেষণার নানান দিক নিয়ে আলোচনা সভা ও গবেষক মিলনমেলা।

Post MIddle

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক ও ইডিআরসি জার্নাল অব লার্নিং এন্ড টিচিং এর প্রধান সম্পাদক ড. মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া ইউনিভার্সিটির সাবেক অধ্যাপক ড. উইলসন ও বিশেষ অতিথি ছিলেন টিসার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ মমতাজ সাহানারা , ইডিআরসি জার্নালের নির্বাহী সম্পাদক ড.এম. এনামুল হক, গবেষক রনজিত পোদ্দার, অধ্যাপক গেীতম রায়, খন্দকার মুনতাসির হাসান,এস কে ওবায়দুল্লাহ সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষক ও গবেষকরা।

সভায় বক্তারা ইডিআরসি জার্নালের নতুন সংখ্যার প্রবন্ধ সমূহের সারসংক্ষেপ ও গবেষণাপত্র লেখার নানান দিক সম্পর্কে আলোচনা করেন এবং অগামী দিনে ইডিআরসি জার্নাল অব লার্নিং এন্ড টিচিং গবেষণা ক্ষেত্রে বিশেষ ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট